Thursday, September 1, 2016

Dukkho Bilash by Artcell Beginner guitar chords

Tuning @ Standard E.
Chords Used: G-------D-----E---------C
Strumming Pattern: DXDX-UDUDU-DXDX-UDUDU

G--------D-------------------E--------------C
তোমরা কেউ কি দিতে পার প্রেমিকার ভালবাসা
G--------D---------------E--------------C--
দেবে কি কেউ জিবনে উষ্ণতার সত্য আশা
G--------D--------E--------------C
ভালবাসার আগে নিজেকে নিও বাজিয়ে
G--------D--------E--------------C
আমার মনের মত নিও সাজিয়ে
G------------D------E-----C--
আমি বড় অসহায় অন্যপথে
G--------D-----------E--------------C--
একটি নাটকই দেখি মহাকালের মঞ্চে

G--D-------E---C-----
ও আমায় ভালবাসেনি
G-----D-----------------C--
অসিম এ ভালবাসা ও বোঝেনি
G--D-------E---C-----
ও আমায় ভালবাসেনি
G-----D-----------------C--
অতল এ ভালবাসা তলিয়ে দেখেনি।।

G--------D-----------E--------------C--
তোমরা কেউ কি করবে আমার জন্য অপেক্ষা?
G--------D-----------E--------------C--
ভালবাসবে শুধুই আমায় করবে প্রতিজ্ঞা?
G--------D-----------E--------------C--
ভালবাসার আগে নিজেকে নিও বাজিয়ে
G--------D-----------E--------------C--
আমার মনের মত নিও সাজিয়ে
G--------D-----------E--------------C--
আমি বড় অসহায় অন্যপথে
G--------D-----------E--------------C--
একটি নাটকই দেখি মহাকালের মঞ্চে


ও আমায়...

No comments:

Post a Comment